Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নলছিটিতে তুচ্ছ ঘটনায় নারীকে পিটিয়ে জখম

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৫:০৩ পিএম

ঝালকাঠির নলছিটিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারীকে পিটিয়ে জখম করেছে তারই প্রতিবেশীরা। আজ বুধবার (১৭মার্চ) সকালে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের কামদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নলছিটি থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কামদেবপুর গ্রামের মো. নুরে আলম হাওলাদারের সাথে তার প্রতিবেশী মো. কুদ্দুস হাওলাদার,ছালাম হাওলাদার,নিজাম হাওলাদারসহ তাদের আরও দুই ভাইয়ের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। সেই সূত্র ধরে ঘটনার দিন নুরে আলম হাওলাদার তার ভোগদখলীয় জমিতে মাটি কাটতে গেলে মো. কুদ্দুস হাওলাদার ও ছালাম হাওলাদারের নেতৃত্বে আরও বেশ কয়েকজন মিলে নুরে আলম হাওলাদারের উপর সংঘবদ্ধ হয়ে হামলা করে। এসময় নুরে আলম হাওলাদারের ডাকচিৎকার শুনে তার স্ত্রী মাহফুজা বেগম তাকে বাঁচাতে আসলে হামলাকারীরা তার স্ত্রী মাহফুজা বেগমের উপর চড়াও হয়।
আহত মাহফুজা বেগম বলেন, তারা আমাকে এবং আমার স্বামীকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আমার বসত ঘরে ফেলে রেখে ঘর বাহির থেেেক তালাবদ্ধ করে দেয়। এসময় তারা আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে আমার মাথায়ও একাধিক আঘাত করে। পরবর্তীতে আমাদের ডাকচিৎকারে প্রতিবেশীরা এসে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসেন। আহত মাহফুজা বেগমের স্বাস্থ্যের অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে নলছিটি থানার ওসি(তদন্ত) এইচএম মাহমুদ বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে জখম


আরও
আরও পড়ুন