Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাসায় ফিরলেন টাইগার উডস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৬:৫৫ পিএম

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া গলফের জীবন্ত কিংবদন্তি টাইগার উডস হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটি নিশ্চিত করেছেন উডস নিজেই। এক টুইটে উডস জানান, চিকিৎসা শেষে বাসায় ফিরে খুশি অনুভব করছি।

এর আগে গত মাসের শেষে লস অ্যাঞ্জেলসের পুলিশের বরাতে উডসের দুর্ঘটনায় পড়ার খবর পাওয়া যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এলএ (লস অ্যাঞ্জেলস) কাউন্টি শেরিফ ডিপার্টমেন্ট জানায়, টাইগার উডসের গাড়িটি একাই দুর্ঘটনায় পড়েছে। অন্য কোনো গাড়ির সঙ্গে সংঘর্ষের কোনো ঘটনা ঘটেনি। গাড়িটি কয়েকবার ডিগবাজি খাওয়ায় ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

দুর্ঘটনার পর ৪৫ বছর বয়সী মার্কিন গলফারকে উদ্ধার করে অগ্নিনির্বাপনকারী দল এবং প্যারামেডিকরা। সেখানকার কাউন্টি শেরিফ অ্যালেক্স ভিলানুয়েভা জানিয়েছেন, উদ্ধার করার সময় উডস সজাগ ছিলেন। পরে তাকে ক্যালিফোর্নিয়ার একটি মেডিক্যাল সেন্টারে নেওয়া হয়।

ভিলানুয়েভা পরে সংবাদমাধ্যমকে বলেন, ‘উডসের গাড়িটি রাস্তার ডিভাইডারের সঙ্গে সংঘর্ষের পর ডিগবাজি খেতে খেতে কয়েকশ ফুট দূরে গিয়ে থামে। অর্থাৎ, গাড়ির গতি স্বাভাবিকের চেয়ে অনেক বেশি ছিল। তবে জায়গাটা নিচু, বাঁকা এবং পিচ্ছিল বলে এখানে প্রায়ই এমন দুর্ঘটনা ঘটে। ‘

মেডিক্যাল সেন্টারে নেওয়ার পর পরীক্ষানিরীক্ষায় উডসের পায়ে বড় রকমের চোটের বিষয়টি নিশ্চিত হয়েছেন চিকিৎসকরা। ১৫টি মেজোর জেতা এই গলফারের পায়ে অস্ত্রোপচার চলছে বলে জানিয়েছেন তার এজেন্ট মার্ক স্টেইনবার্গ। এর আগে তার পিঠে অস্ত্রোপচার করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলফ

২৪ সেপ্টেম্বর, ২০২১
৭ এপ্রিল, ২০২১
২৫ ফেব্রুয়ারি, ২০২১
২২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ