Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে কিশোরের মৃত্যু: মাদরাসা সুপার আটক

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৭:২৫ পিএম

লক্ষ্মীপুরের রায়পুরে মোঃ মুন্না (১৩) নামের এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (১৭ মার্চ) দুপুরে পৌর শহরের পশ্চিম কেরোয়া গ্রামের আফিয়া-হারুন নুরানী হাফিজিয়া মাদরাসা থেকে মৃত অবস্থায় সরকারি হাসপাতালে নিলে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। জিজ্ঞাবাদের জন্য মাদরাসা সুপার মাওলানা মোঃ মুজাম্মেল হোসেনকে আটক করেছে পুলিশ। নিহত কিশোর মুন্না কেরোয়া গ্রামের সৌদি প্রবাসী কামাল হোসেনের ছেলে। এই মর্মান্তিক ঘটনায় ওই পরিবার ও স্থানীয় লোকজনের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত শিশুর মা মমতাজ বেগমের ভাষ্য, বড় ছেলে ঢাকার উত্তরা একটি কলেজে স্নাকোত্তরে পড়ছে। মেঝ ছেলে স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণীতে অধ্যায়নরত। করোনার সময় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় মুন্নাকে ওই মাদরাসায় কোরান পড়ার জন্য গত আগষ্ট মাসে ভর্তি করান তিনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, কিভাবে এমন ঘটনা ঘটাল, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। ঘটনার তদন্ত করে প্রকৃত আসামিদের আইনের আওতায় আনা হবে। তবে জিজ্ঞাবাদের জন্য মাদরাসা সুপার মোঃ মুজাম্মেল হোসেনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোরের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ