Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভারতে পবিত্র কোরআনের আয়াত পরিবর্তনের রিট মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে সম্মিলিত ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৮:১৬ পিএম

সম্মিলিত ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা জাফরুল্লাহ খান ও মহাসচিব অ্যাডভোকেট খায়রুল আহসান এক যুক্ত বিবৃতিতে বলেন, ভারতে এক শিয়া নেতা পবিত্র কোরআনের ২৬টি আয়াত পরিবর্তনের জন্য সুপ্রিম কোর্টে রিট দায়ের করে চরম দৃষ্টতা দেখিয়েছে। ভারতীয় সুপ্রিমকোর্ট উক্ত রিট গ্রহণ করে সারা বিশ্বের মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে।

নেতৃবৃন্দ অবিলম্বে রিট খারিজ করে রিটকারী শিয়া নেতাকে শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন। অন্যতায় মুসলমানরা গর্জ উঠবে এবং আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়বে। সারা বিশ্বের মুসলমানরা ভারতীয় পণ্য বর্জনের ডাক দিয়ে এর প্রতিবাদ জানাবে।

নেতৃবৃন্দ আরো বলেন , ভারতীয় বিজেপি সরকার মুসলিম বিরোধী বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে মুসলিম নিধনের নীল নকশা বাস্তবায়নের যে চেষ্টা করছে তা মুসলমানরা বুকের রক্ত দিয়ে হলেও রুখে দিবে। তাই সকল মুসলিম বিরোধী কার্যকলাপ বন্ধ করার জন্য ভারতীয় সরকারের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ