Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিযুক্ত রউফ বহিষ্কার

ছাত্রলীগ নেতা তাকবির হত্যা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

বগুড়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবির ইসলাম খানকে ছুরিকাঘাতে হত্যার সাথে জড়িত ছাত্রলীগ নেতা সরকারি আজিজুল হক কলেজ শাখার সাধারণ সম্পাদক আব্দুর রউফকে দল থেকে বহিষ্কার করা হয়েছে ।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠন পরিপন্থি কার্যকলাপের দায়ে তাকে বহিষ্কার করা হলো।
উল্লেখ্য, গত ১১ মার্চ রাতে আব্দুর রউফ দলে তার সম্ভাব্য প্রতিদ্বন্দ্বি তাকবির ইসলাম খানকে সদলবলে আক্রমণ করে মারাত্মকভাবে আহত করে। ১৬ মার্চ বিকেলে তাকবিরের মৃত্যু হলে কেন্দ্র থেকে তাকে বহিষ্কারের ঘোষণা দেয়া হয় ।
বহিষ্কৃত ছাত্রলীগ নেতা রউফের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই সন্ত্রাস ও চাঁদাবাজির অভিযোগ ছিল। কথায় কথায় ছুরি চালানোর অভ্যাসের কারণে দলের সিনিয়র নেতারাও তাকে দেখে ভয়ে ভয়ে থাকতো বলে দলীয় নেতাকর্মীরা জানায়। তার বিরুদ্ধে বগুড়ায় সফরে আসা ভিপি নুর ও গত ২১ ফেব্রুয়ারি বগুড়ার শহীদ মিনারে জেলা বিএনপি আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য জিএম সিরাজের ওপর হামলার অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাকবির-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ