Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে বিএসআরএম কারখানায় গলিত লোহায় দগ্ধ শ্রমিকের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৮:২৫ এএম

চট্টগ্রামে গলিত লোহায় দগ্ধ হয়ে মারা গেছেন এক কারখানা শ্রমিক। বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলের (বিএসআরএম) কারখানায় বুধবার রাতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। কারখানায় গলিত লোহায় দগ্ধ হন মো. জয়নাল আবেদিন (৩০) । পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
নিহত জয়নাল আবেদিন সন্দ্বীপ উপজেলার কালাপানিয়া এলাকার আকবর খানের ছেলে। পুলিশ জানায়, সীতাকুণ্ডের কুমিরায় এলাকায় প্রতিষ্ঠানটির কারখানায় এ ঘটনা ঘটে। সেখান থেকে তাকে চমেক হাসপাতালে নেওয়া হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. হামিদ হোসেন বলেন, বিএসআরএম কারখানায় গলিত লোহায় দগ্ধ হয় মো. জয়নাল নামে এক শ্রমিক । রাত পৌনে ৮ টার দিকে চমেক হাসপাতালে আনা হলে বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ