Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দীর্ঘদিন পর বিজ্ঞাপনে আবুল হায়াত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১২:০৫ পিএম

বিরাট পেইন্টস অ্যান্ড ক্যামিকেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের একটি বিজ্ঞাপনে যুক্ত হলেন বর্ষিয়ান অভিনেতা আবুল হায়াত। বাড়ি তৈরির কাজে ব্যবহৃত একটি পণ্য ‘বিরাট এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেল’র এই বিজ্ঞাপনে দাদুর চরিত্রে দেখা যাবে আবুল হায়াতকে।

বিজ্ঞাপনের প্রডিউসার তাহিরা ইকবাল ও চেয়ারম্যান মো: আলাউল করিম ও ব্যবস্থাপনা পরিচালক মো: মিজানুর রহমান জানান, বিরাটের প্রচারমূলক বিজ্ঞোপনে শুরুতেই আবুল হায়াতের মতো একজন বর্ষিয়ান অভিনেতাকে নেওয়া হয়েছে। এটি তাদের কোম্পানীর জন্য আনন্দের।

বিজ্ঞাপনটিতে দেখা যাবে তার নাতি-নাতনী তাসিম, তাজিম ও মারজানসহ আরও কয়েকজন বাচ্চাদের ছোট বাড়ি বানানোর প্রতিযোগিতা চলে। সেখানে একজন নাতি বিরাটের এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেল ব্যবহার করে দাদুর প্রশংসা পেয়ে বিজয়ী হয়। দাদু আবুল হায়াত নাতি-নাতনিদের বোঝান বিরাটের এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেল ব্যবহার করলে বাড়ি মজবুত হয়। তিনি বলেন, তার বাড়িটি বানাতে তিনি বিরাটের এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেল ব্যবহার করেছেন।

এ বিজ্ঞাপনের ব্যপারে আবুল হায়াত বলেন, আগের চেয়ে কাজ খুব কম করি। বেছে বেছে গল্পনির্ভর কাজ করার চেষ্টা করছি। এ বিজ্ঞাপনটির আইডিয়া ভালো লেগেছে তাই কাজটি করেছি। কাজটি যত্ন নিয়ে করেছি। আশা করি সবার ভালো লাগবে।

এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেলের বিজ্ঞাপনের এক্সকিউটিভ প্রডিউসার হাসানুজ্জামান ও বিজ্ঞাপনের ডিওপি হিসেবে ছিলেন সুমন সরকার। পরিচালনায় খাইরুল বাশার ও ফরিদ আহমেদ। এর ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করেছেন শেখ আজিজুর রহমান। বিজ্ঞাপনটি শীঘ্রই টেলিভিশন ও অনলাইন প্লাটফর্মগুলোতে দেখানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজ্ঞাপন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ