Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জের বন্দরে স্বামীর পুরুষাঙ্গ কর্তন, দ্বিতীয় স্ত্রী রিমান্ডে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৫:১৪ পিএম

দুধের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে অচেতন করে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার ঘটনায় দ্বিতীয় স্ত্রী শাহীনুর বেগমকে ১ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।
বন্দরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলায় দ্বিতীয় স্ত্রী শাহিনুর বেগমের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহাম্মেদ হুমায়ূন কবিরের আদালত একদিনের রিমান্ডের আদেশ দেন।
কোর্ট পুলিশের এএসআই তাহামিনা বলেন, এই মামলার প্রধান আসামী শাহীনুর বেগমের বিরূদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সাত বছর আগে বন্দরের মালামত এলাকার মৃত ওমর আলী বেপারীর ছেলে ইব্রাহীম প্রথম স্ত্রী হাসিনা বেগমকে রেখে চার সন্তানের জননী শাহীনুর বেগমকে দ্বিতীয় বিবাহ করেন। বিবাহের পর থেকেই সৎ মা উক্ত আসামিদের প্ররোচনায় বাদীর বাবার নামের সম্পত্তি তার শাহীনুর বেগমের নামে লিখে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করত।
বাদীনির বাবা তাতে রাজি না হওয়ায় মঙ্গলবার (১৬ মার্চ) রাতে খাওয়া দাওয়া শেষে দুধের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে খাইয়ে দেয়। পরে অচেতন হয়ে গেলে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন