Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিনামূল্যে বিক্রয়োত্তর সেবা দেয় ভিভো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৫:৪২ পিএম

প্রত্যেক মাসের তৃতীয় মঙ্গলবার গ্রাহকদের বিনামূল্যে বিক্রয়োত্তর সেবা প্রদান করে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। বিনামূল্যে বিক্রয় পরবর্তী সেবা দিবস চালু হওয়ায় ১৮ দশমিক ৯ শতাংশ অ্যাক্সেসরিজ বিক্রি বেড়েছে প্রতিষ্ঠানটির। গতবছরের নভেম্বর থেকে মাসের নির্দিষ্ট একটি দিনে বিনামূল্যে বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে প্রতিষ্ঠানটি। এদিন সারাদেশে ছড়িয়ে থাকা ভিভো অনুমোদিত ১৭টি সার্ভিস সেন্টারে বিনামূল্যে বিক্রয়োত্তর সেবা নিতে পারেন গ্রাহকরা।

‘সার্ভিস ডে’র সফলতা তুলে ধরে ভিভো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মিস্টার ডিউক বলেন, গ্রাহকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ভিভো সকল কার্যক্রম পরিচালনা করে। সব ধরণের সুরক্ষাবিধি মেনে গ্রাহকদের উৎকৃষ্ট মানের সেবা দিতে আমরা প্রতিনিয়ত নিবেদিত হয়ে কাজ করছি। আমাদের বিশেষ এ উদ্যোগের পর গ্রাহকদের কাছ থেকে যে উৎসাহমূলক সাড়া পেয়েছি তাতে আমরা অভিভূত। অন্যান্য দিনের তুলনায় বিনামূল্যে বিক্রয়োত্তর সেবা প্রাপ্তির দিনে অ্যাক্সেসরিজ বিক্রি বেড়েছে ১৮ দশমিক ৯ শতাংশ।

বিনামূল্যে বিক্রয়োত্তর সেবা প্রাপ্তির এ দিনে গ্রাহকরা আরও কিছু বাড়তি সুবিধা পেয়ে থাকেন। গ্রাহকদের এ সুবিধাগুলোও বিনামূল্যে দিয়ে থাকে ভিভো। যার মধ্যে রয়েছে- সফটওয়্যার আপগ্রেড ও প্রটেকটিভ ফিল্ম ইন্সটলেশন। এছাড়াও অরিজিনাল চার্জার, ইয়ারফোন, ডেটা ক্যাবলের মতো অ্যাক্সেসরিজ কেনার ক্ষেত্রে এ দিন ১০ শতাংশ ছাড় পান গ্রাহকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিভো


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ