Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

গদখালীতে ফুলচাষীদের প্রকাশ্যে রূপালী ব্যাংকের ঋণ বিতরণ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৬:৪৮ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে রূপালী ব্যাংক দেশের গ্রামীণ কৃষিভিত্তিক অর্থনৈতিক অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার লক্ষে দেশের বিভিন্ন স্থানে প্রকাশ্যে কৃষি ও পল্লী ঋণ বিতরণ কার্যক্রম শুরু করেছে। এরই ধারাবাহিকতায় করোনায় ক্ষতিগ্রস্থ যশোর জেলার গদখালীতে ফুলচাষী ও কৃষকদের মাঝে প্রকাশ্যে ঋণ বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার (১৮ মার্চ) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রূপালী ব্যাংকের কৃষি, পল্লী ঋণ ও মাইক্রোক্রেডিট বিভাগের জিএম মো. মজিবর রহমান উপস্থিত থেকে কৃষকদের মাঝে ঋণের চেক বিতরণ করেন।

অনুষ্ঠানে যশোর আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম মো. ইমান আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কৃষি, পল্লী ঋণ ও মাইক্রোক্রেডিট বিভাগের ডিজিএম জেবু সুলতানা। এতে করনায় ক্ষতিগ্রস্থ ৩০ জনসহ ৮০ জন ফুলচাষী ও কৃষকের মাঝে ৫০ লাখ টাকা ঋণ বিতরণ করা হয়। এ সময় ব্যাংকের এসএমআর রোড শাখার শাখা ব্যবস্থাপক মো. শহীদুল ইসলামসহ ব্যাংকের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ