Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় মুজিববর্ষ ডিসি কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৭:১৩ পিএম

সাতক্ষীরায় বিপুল উৎসাহ উদ্দীপনা ও জাঁকজমকপূর্ণ পরিবেশে মাঠে গড়িয়েছে মুজিববর্ষ ডিসি কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১। বৃহস্পতিবার (১৮ মার্চ) সাতক্ষীরা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে টাইব্রেকারে কালিগঞ্জ উপজেলা দলকে ৪-২ গোলে হারিয়ে শুভ সূচনা করেছে সাতক্ষীরা সদর উপজেলা দল।

এর আগে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচ ২-২ গোলে ড্র হয়। বিকাল ৩টায় সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে অনলাইনে যুক্ত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এসময় তিনি সাতক্ষীরার ক্রীড়া উন্নয়নে উপজেলায় উপজেলায় মিনি স্টেডিয়াম স্থাপনের আশ্বাস দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শামসুল হক শামস, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম খান বদু, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ নাসেরুল হক প্রমূখ।

টুর্নামেন্টের পরবর্তী খেলায় শুক্রবার একই স্থানে সাতক্ষীরা পৌরসভা দল ও শ্যামনগর উপজেলা দল মুখোমুখি হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন