Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনবাগে ভয়াবহ অগ্নিকান্ডে দুই বসতঘর পুড়ে ছাঁই, নগদ অর্থ সহ ১০ লক্ষ টাকার সম্পদের ক্ষতি

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৮:২৯ পিএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩নং ডমূরুয়া ইউনিয়নের পরিকোট গ্রামের রুহুল আমিন ভূইয়া বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে দুইটি বসতঘর সম্পূর্ণ ও দুইটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে নগদ ১ লাখ ১৫ হাজার টাকা সহ ১০ লাখ টাকার সম্পদের ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর।

ওই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে বুধবার (১৭মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে। পুড়ে যাওয়া ঘর গুলো হচ্ছে মনির হোসেন ও তার ভাই আমির হোসেনের এবং আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে আবদুস ছাত্তার ও নুরনবী ইউসুফের বসতঘর।

স্থানীয়রা জানায় বুধবার রাতে ওই বাড়িতে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা চালায় ও দমকল বাহিনীকে খবর দেয়। কিন্তু দমকল বাহিনী ঘটনাস্থলে পে্ৗঁছার আগেই ওই বসতঘর গুলো পড়ে সম্পূর্ণ ছাঁই হয়ে যায়। বৈদ্যুতিক সার্ট সার্কিট থেকে ওই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস। প্রতিবেশীরা আপ্রান চেষ্টা চালিয়ে রাত সাড়ে ১১ টার দিকে আগুন নেভাতে সক্ষম হয় এতে ওই বাড়ির অপর ২০-২৫ টি ঘর আগুন থেকে রক্ষা পায়।
অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ মনির ও তার ভাই আমির হোসেন একেবারে অসহায় ও আশ্রয়হীন অবস্থায় খোলা আকাশের নিচে অবস্থান করছে। তারা স্থানীয় জন প্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন। অসহায় পরিবার দুটি বৃহস্পতি বার উপজেলা প্রশাসনের নিকট সাহায্য চেয়ে লিখিত আবেদন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ