Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

মুজিববর্ষ স্বাধীনতা দিবস ভলিবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৮:৫৭ পিএম

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত মুজিববর্ষ স্বাধীনতা দিবস ভলিবল টুর্নামেন্ট শেষ হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়। বুধবার দক্ষিণ বনশ্রী ড্রিমস স্পোর্টস ক্লাব মাঠে অনুষ্ঠিত ফাইনালে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় ৩-২ সেটে সুপ্রভাত বাংলাদেশ দলকে হারিয়ে শিরোপা জিতে নেয়। সেরা পাঁচের প্রথম চার সেট ২-২ এ সমতা থাকলে পঞ্চম সেটে বিজয়ীরা ১৫-৬ পয়েন্টে জয়লাভ করে। চ্যাম্পিয়ন দলের সেরা এ্যাটাকার জাতীয় ভলিবল দলের সাবেক অধিনায়ক মো. আল জাবের রাজেশ, সেরা লিবারু বশির ও সেরা সেটাপার হয়েছেন ভাশা। শিরোপা নির্ধারণী ম্যাচে দু’দলের হয়ে জাতীয় দলের বেশ ক’জন খেলোয়াড় অংশ নেন।

টুর্নামেন্টে মোট ৭টি দল রাউন্ড রবীন লিগ পদ্ধতিতে অংশ নেয়। ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন দক্ষিণ বনশ্রী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রফিজউদ্দিন ভুঁঞা। এসময় দক্ষিণ বনশ্রী ইয়থ সোসাইটির সভাপতি ড্রিমস স্পোর্টস ক্লাবের প্রধান উপদেষ্টা জাকির হোসেন মোল্লা ও ড্রিমস স্পোর্টস ক্লাবের সভাপতি মো. ইয়াকুব আলী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভলিবল

৬ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
১৯ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ