Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ স্মরণে সিলেট নগরীতে একটি মসজিদ উদ্বোধন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৯:০০ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ১৭ মার্চ পবিত্র জোহরের নামাজের সময়ে একটি মসজিদ উদ্বোধন হয়েছে সিলেট নগরীতে। নগরীর রেড ক্রিসেন্ট ও মাতৃমঙ্গল হাসপাতাল ও শিশু কল্যাণ কেন্দ্রে নামাজ আদায়ের জন্য প্রতিষ্ঠা করা হয়েছে এই মসজিদ। সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান মসজিদের নামফলক উন্মোচনের মাধ্যমে মসজিদের উদ্বোধন করেন।

এ সময় বক্তব্যকালে তিনি বলেন, মুসল্লিদের অসুবিধা বিবেচনা করে নামাজ আদায়ের সুবিধার্থে মসজিদটি প্রতিষ্ঠা করায় দীর্ঘদিন পর মুসল্লিদের একটি চাহিদা পূরণ করা হলো। মসজিদ উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আবদুর রহমান জামিল।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সৈয়দা জেবুন্নেছা হক, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সাইফুর রহমান খোকন, সুয়েব আহমদ, মজির উদ্দিন, মোস্তাক আহমেদ পলাশ ও সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবিন রুবা, বাংলাদেশ রেড ক্রিসেন্ড সোসাইটি সিলেট ইউনিটের আজীবন সদস্য আব্দুল বাতিন ফয়সল,মো. নাজিম খান, নিজাম উদ্দিন, শমসের রাসেল, মাতৃমঙ্গল হাসপাতালের হিসাব রক্ষক কর্মকর্তা আমির জামানসহ যুব রেডক্রিসেন্টের সদস্যরা।

মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন শেখঘাট জামে মসজিদের ইমাম মাওলানা সাদিকুর রহমান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ