Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

মিনুসহ বিএনপির চার নেতাকে মাগুরায় অবাঞ্ছিত ঘোষণা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১১:৩৯ পিএম

মাগুরায় বিএনপির ৪ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। বৃহস্পতিবার বিকালে স্থানীয় নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতার জন্মশত বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। অবাঞ্ছিত ঘোষিত ৪ নেতারা হলেন রাজশাহী সাবেক মেয়র ও বিএনপি নেতা মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

গত ২ মার্চ রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ইঙ্গিতপূর্ণ বক্তব্য দেয়ায় তাদেরকে মাগুরায় প্রবেশাধিকারে প্রতিবন্ধকতার আহবান জানান নেতাকর্মীদের পাশপাশি এই চার নেতাকে রাষ্ট্রদ্রোহী বক্তব্যের জন্যে জাতির কাছে ক্ষমা চাইতে হবে বলে তিনি জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুন্সি রেজাউল হক, এ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, সেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ সালাহউদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তাসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ