Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরসরাই ও রূপগঞ্জে মাদকদ্রব্যসহ আটক ৩

প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

মিরসরাই ও রূপগঞ্জে ফেনসিডিল ও ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন-
মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা পুলিশ ২০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে থানা এলাকার ৪ নং ধুম ইউনিয়নের ধুম গ্রামের সওদাগর পাড়া থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃত পেয়ার আহমদ (২২) ও মিজানুর রহমান (৫০) ফেনী জেলার ছাগল নাইয়া উপজেলার বাসিন্দা। জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সেকান্দার মোল্লা ও এএসআই ইমরানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার ও দুইজনকে আটক করে। এদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের জেলহাজতে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে বলে তিনি জানান।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোসাঃ সুমি আক্তার (২৬) নামে এক নারী মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার ভোর রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৯ নং ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোসাঃ সুমি বেগম চণপাড়া এলাকার সুমন মিয়ার স্ত্রী। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সবজেল মিয়া জানান, সুমি বেগম চণপাড়াসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। সোমবার ভোর রাতে অভিযান পরিচালনা করে ইয়াবা বিক্রি করার সময় ১০০ পিছ ইয়াবাসহ তাকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরসরাই ও রূপগঞ্জে মাদকদ্রব্যসহ আটক ৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ