Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

নয়াপল্টনে মওদুদ আহমদের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১২:২৯ পিএম | আপডেট : ৪:৪০ পিএম, ১৯ মার্চ, ২০২১

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের দ্বিতীয় জানাজা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) বেলা ১১টায় এ জানাজা অনুষ্ঠিত হয়। জাতীয়তাবাদী ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ মো. নেছারুল হক জানাজায় ইমামতী করেন। জানাজা শেষে দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। তার কফিন দলীয় ও জাতীয় পতাকা দিয়ে মোড়ানো ছিলো।

 

জানাজায় অংশ নেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ডা. এজেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকনসহ তার দীর্ঘদিনের সহকর্মী দলীয় কয়েক হাজার নেতাকর্মী।

এর আগে সকাল ১০টা ২০ মিনিটে সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। তারও আগে সকাল ৯টায় এভার কেয়ার হাসপাতালের হিমঘর থেকে লাশ নিয়ে যাওয়া হয় জাতীয় শহীদ মিনার প্রাঙ্গণে। সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য সেখানে এক ঘণ্টা রাখা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানাজা


আরও
আরও পড়ুন