Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

বাংলাদেশের সঙ্গে সম্পর্ক শক্তিশালী করতে চাই: রাজাপক্ষে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৩:৩০ পিএম

শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপক্ষে বাংলাদেশের সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক শক্তিশালী করার আগ্রহ প্রকাশ করেছেন। এক টুইট বার্তায় এ আগ্রহের কথা জানান তিনি। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার (১৯ মার্চ) ঢাকায় এসেছেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী।

টুইট বার্তায় মাহিন্দা রাজাপক্ষে বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক শক্তিশালী করতে চাই, যাতে দুই দেশই পারস্পরিকভাবে লাভবান হতে পারে।

শুক্রবার সকালে শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে তাকে স্বাগত জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমানবন্দরে পৌঁছানোর পর আনুষ্ঠানিকতা সেরে তিনি সাভার জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে নিহত শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শনিবার প্রেসিডেন্ট আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আনুষ্ঠানিক বৈঠক করবেন রাজাপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন