Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোদির ঢাকা সফরের প্রতিবাদে বায়তুল মোকারর‌মে বি‌ক্ষোভ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৩:৩৪ পিএম | আপডেট : ৪:৪০ পিএম, ১৯ মার্চ, ২০২১

বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জন্মশতবা‌র্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপল‌ক্ষে ভার‌তের প্রধানমন্ত্রী ন‌রেন্দ্র মোদির বাংলা‌দে‌শে আগম‌নের প্রতিবা‌দে রাজধানীর বায়তুল মোকারর‌ম মসজিদে ‌বি‌ক্ষোভ ক‌রে‌ছে ক‌য়েক‌টি ইসলামী সমমনা দল।

আজ শুক্রবার (১৯ মার্চ) জুমার নামাজ শে‌ষে মসজিদের উত্তর‌গে‌টে বি‌ক্ষোভ ক‌রেন তারা। এ সময় নেতাকর্মীরা মস‌জি‌দের সিঁড়িতে দাঁড়ি‌য়ে ন‌রেন্দ্র মোদির বিরু‌দ্ধে স্লোগান দেন। যে কোনো মূ‌ল্যে তার আগমন প্রতিহত করার ঘোষণাও দেন তারা।

জুমার নামা‌জের আগ থে‌কে পল্টন‌ মো‌ড় ও দৈ‌নিক বাংলা মো‌ড়ে কড়া পাহারা বসায় পু‌লিশ। চার‌দিক থে‌কে যান ও জনসাধার‌ণের চলাচ‌লের ওপর নিয়ন্ত্রণ আরোপ করা হয়।

আগামী ২৬ মার্চ বাংলাদেশে আসবেন নরেন্দ্র মোদি। ২৭ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নরেন্দ্র মোদির বৈঠক অনুষ্ঠিত হবে।



 

Show all comments
  • Ahsan habib ১৯ মার্চ, ২০২১, ৫:০১ পিএম says : 0
    Modi is a killer and he's not welcomed to Bangladesh. Stop modi by all means. Modi why are you so shameless. We have millions of shoes ready for you.
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ শাহীনুল ইসলাম হাজারী ১৯ মার্চ, ২০২১, ৮:৩৩ পিএম says : 0
    আাশা করি আপনারা সুন্দর নতুন খবর আমাদের কে উপহার দিবেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ