Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮, ৩০ রমজান ১৪৪২ হিজরী

কবিরহাট ডিগ্রী কলেজ ময়দানে মওদুদ আহমদের প্রথম জানাযা অনুষ্ঠিত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৫:১২ পিএম

সাবেক উপ-রাষ্ট্রপতি, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও বিশিষ্ট আইনজীবী ব্য্যারিষ্টার মওদুদ আহমদের প্রথম জানাযা কবিরহাট ডিগ্রি কলেজ ময়দানে অনুষ্ঠিত হয়েছে।

এরআগে দুপুর সোয়া তিনটার দিকে মরহুমের মরদেহ হেলিকপ্টার যোগে কবিরহাট কলেজ মাঠে আনা হয়। এরপর কবিরহাট কলেজ মাঠে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

বসুরহাট সরকারি ডিগ্রি কলেজ ময়দানে দ্বিতীয় জানাযা ও মরহুমের বাড়ি মানিকপুরে তৃতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে।

কবিরহাট ডিগ্রি কলেজ মাঠে জানাজায় অংশ নেন, নোয়াখালী ৪ আসনের এমপি একরামুল করিম চৌধরী, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. সাহজাহান, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, কেন্দ্রীয় সদস্য তাবিথ আউয়াল, আন্তর্জাতিক বিষয়ক সদস্য ইশরাক হোসেন, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা বিএনপি সভাপতি আবদুর রহিম চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক লিটন চৌধুরীসহ সর্বস্তরের নেতাকর্মি ও এলাকার জনসাধারণ।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানাজা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ