Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে ৬ দোকান পুড়ে ছাই

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৭:৪৪ পিএম

পটুয়াখালীর বাউফলে ভয়াবহ অগ্নিকান্ডে ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ শুক্রবার বিকেল ৩ টার দিকে উপজেলার কনকদিয়া বাজারের পশ্চিম দিকে চুনারপুল বাজারে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই বাজারের আব্দুল্লাহর লন্ড্রি দোকান থেকে প্রথমে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে তা পার্শ্ববর্তী দোকাগুলোতে জড়িয়ে পড়ে। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ততোক্ষণে দুলালের মুরগীর দোকান, শহিদের মুদি ও চায়ের দোকান, আব্দুল্লাহর লন্ড্রির দোকান, বশার সিকদারের মুদি দোকান, জাহিদ কাজীর হার্ডওয়ারের দোকান ও বেল্লালের মুদি দোকান পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে যায়। এতে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ওই সব ব্যবসায়ীরা।

বাউফল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের লিডার মোঃ জাহিদ নিয়াজ বলেন, প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ