Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সুন্দরগঞ্জে মাটিচাপা পড়ে তিন শিশুর মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৭:৪৭ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে খেলতে গিয়ে মাটিচাপা পড়ে আপন দুই ভাইসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) বিকেলে উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। নিহত শিশুরা হলেন কিশামত সদর গ্রামের মাসুদ মিয়ার দুই ছেলে আব্দুল আলী (৭), আবির আলী (৪) ও শফিকুল ইসলামের ছেলে রিফাত মিয়া (৩)।

স্থানীয়রা জানান, বেশ কয়েকদিন আগে ওই গ্রামে ভেকু দিয়ে রাস্তা সংস্কার করা হয়। এতে রাস্তার পাশে বড়-বড় গর্তের সৃষ্টি হয়। আর এই তিন শিশু পরিবারের অজান্তে সেই গর্তে খেলতে গিয়ে মাটিচাপা পড়ে যায়। কিন্তু পরিবারের লোকজন শিশুদের না পেয়ে খোঁজাখুঁজি করার এক পর্যায়ে রাস্তার পাশের গর্তে বালি মাটির চাপা পড়া এক শিশুর পা দেখতে পেয়ে পরিবারের লোকজনকে জানায়। এরপর মাটির চাপার নীচ থেকে তিন শিশুর মৃত দেহ উদ্ধার করে। একই সঙ্গে তিন শিশু মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন শিশুর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ