Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ছাত্রলীগের আনন্দ মিছিলে দু’গ্রুপের হাতাহাতি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৭:৫৯ পিএম

রাজশাহী মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিলে শুক্রবার বিকালে নগরীর জিরোপয়েন্টে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল সাড়ে পাঁচটার দিকে মহানগর ছাত্রলীগ রাজশাহী কলেজ ক্যাম্পাস থেকে একটি মিছিল বের করে। এরপর মিছিলটি সাহেবাজার জিরোপয়েন্ট এলাকায় পৌঁছালে হঠাৎ করে হাতাহাতি শুরু হয় দু’গ্রুপের মধ্যে।

পরে মিছিলের সামনে থাকা মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম এবং সাধারণ সম্পাদক সিরাজুম মোবিন সবুজ দু পক্ষের নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন। পরবর্তিতে আরও দু’দফা হাতাহাতিতে জড়িয়ে পড়েন ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে অন্তত তিন ছাত্রলীগ কর্মী আহত হয়। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। এরপর মিছিলটি কুমারপাড়া মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম বলেন, আনন্দ মিছিল পন্ড করার জন্য শিবিরের এজেন্টরা প্রবেশ করেছে। তারাই আমাদের কর্মীদের বিভ্রান্ত করে হাতাহাতির ঘটনা ঘটিয়েছে। কীভাবে এ ধরনের ঘটনা ঘটলো তা আমরা দ্রুত বের করার চেষ্টা করব বলে কর্মসূচির সমাপ্তি ঘোষনা করেন উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিন,মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এ আনন্দ র‌্যালির আয়োজন করা হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ