Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

পাগলের মতো ভালোবাসি সিনেমার তিন গানের শুটিং শেষ

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

এ এইচ মুরাদ : শাহীন সুমন তার নতুন সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার তিনটি গানের শুটিং শেষ করলেন। এই তিন গানের শুটিং এর মাধ্যমে প্রথম লটের কাজ শেষ হয়েছে। আসিফ-মুন্নি, সীঁথি ও প্রতীক হাসান এই তিন শিল্পীর তিনটি চমৎকার গানে পর্দায় ঠোঁট মেলাবেন তিন নায়ক-নায়িকা সুমিত, অধরা খান ও আসিফ।
গত ২৮ জানুয়ারি রাজধানীর একটি রেস্টুরেন্টে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। পরের দিন ২৯ জানুয়ারি সিনেমাটির ইউনিট গানের শুটিং-এর উদ্দেশে যাত্রা শুরু করে কুমিল্লায়। সেখানে কোট বাড়িতে বেশ কিছু দৃশ্যধারণ করা হয়। সন্ধ্যা নামার পর ইউনিট রওনা হয় কক্সবাজারের উদ্দেশে। এরপর কক্সবাজারের মনোরম সব লোকেশনে কাজ শেষে গত ৫ ফেব্রæয়ারি ক্যামেরা ক্লোজ করা হয়। পরিচালক শাহীন সুমন বলেন, আশার চেয়েও অনেক ভালো শুটিং হয়েছে। আগামী মার্চে আবারো শুটিং শুরু করবো। সব কিছু ঠিক থাকলে চলতি বছরেই হয়তো দর্শক প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখতে পাবেন। এই মুহূর্তে শাহীন সুমন ব্যস্ত আছেন আংটি ও প্রবাসী ডন নামে দুই সিনেমার কাজ নিয়ে। এ মাসেই যেকোনো একটির কাজে হাত দিবেন তিনি।
এদিকে গানের অভিজ্ঞতা কেমন এ স¤পর্কে অধরা খান বললেন, দারুণ এক অনুভ‚তি। দীর্ঘদিন ধরেই নাচ শিখছি তাই নাচের দৃশ্য কাজ করতে কোন অসুবিধা হয়নি। পুরো ইউনিটের সবাই খুব হেল্পফুল ছিলেন। এছাড়াও আসিফ ও সুমিতের সাথে কাজ করতে গিয়ে একটি বন্ধুত্বপূর্ণ স¤পর্ক হয়েছে। সব মিলে বলবো অভিজ্ঞতাটা স্মরণীয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ