Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

বাঙ্গরায় বৃদ্ধাকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগে গ্রেফতার-১

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৯:১৩ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরায় জমি চাষ নিয়ে দ্বন্দ্বের জেরে ইবরাহীম খলিল (৬৯) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সে রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বি-চাপিতলা গ্রামের মৃত রোসমত আলীর ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এলাকাবাসী সাগর মিয়া (২২) নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে। সে দেবিদ্বার পৌর এলাকার জাকির মিয়ার ছেলে।

সরেজমিনে গিয়ে জানা যায়, বি-চাপিতলা গ্রামের ইবরাহীম খলিল বেশ কয়েক বছর যাবত ট্রাক্টর দিয়ে অন্যের জমি চাষ করে আসছিল। শুক্রবার সকালে একই গ্রামের সালাউদ্দিন তাতে দ্বন্দ্ব সৃষ্টি করার জন্য দেবিদ্ধার এলাকার সাগর মিয়ার ট্রাক্টর দিয়ে ইবরাহীম খলিলের ভাতিজার জমি চাষ করতে থাকে। এ নিয়ে বাক-বিতণ্ডার এক পর্যায়ে ইবরাহীম খলিলকে কিল ঘুষি মেরে মাটিতে ফেলে দেয় সালাউদ্দিন। এতেও ক্ষান্ত হয়নি সে। পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ ঘটনাস্থলে গেলে জনতার হাতে আটক সাগর মিয়াকে ধৃত করে। এ ঘটনায় নিহত ইবরাহীম খলিলের ছেলে ফারুক মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা রুজু করেছেন।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, ইবরাহীম খলিলকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে মর্মে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় সাগর মিয়া নামের একজনকে এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ