Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে ধর্ষণের অভিযোগে আটক-১

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৯:১৮ পিএম

ঝালকাঠির নলছিটিতে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় মো. ইমাম হোসেন (১৭) নামের একজনকে আটক করেছে নলছিটি পুলিশ। আটককৃত মো. ইমাম হোসেন উপজেলার আজিমপুর গ্রামের মো. শাহজাহান খানের একমাত্র ছেলে।

নলছিটি থানায় ধর্ষিতার মায়ের দায়ের করা মামলা সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারী তার মেয়ের ঘরে ঢুকে রাত আনুমানিক ১১টা ৩০ মিনিটের দিকে তার মেয়েকে জোর করে ধর্ষণ করে ইমাম হোসেন এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি প্রদান করেন। পরের দিন ভিকটিমের খালা বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ভিকটিমকে নলছিটি সেবা ক্লিনিকে পরিচয় গোপন করে চিকিৎসা করান। ভিকটিম গোপনে মোবাইল ফোনে ওমান প্রবাসী তার মাকে বিষয়টি জানালে তিনি দেশে চলে আসেন এবং গত ১৪ মার্চ নলছিটি থানায় উপস্থিত হয়ে দুজনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে নলছিটি থানার এএসআই মফিজুর রহমান পাভেল জানান, ধর্ষণের অভিযোগে মো. ইমাম হোসেনকে গতকাল রাতে নলছিটি উপজেলা শহরের ষ্টেশন রোড এলাকা থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ধর্ষণে সহযোগীতার অভিযোগে মামলার অন্য আসামী পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ