Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘পবিত্র কোরআনের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের প্রতিরোধ করুন’

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ১২:১৪ এএম

পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে স¤প্রতি ভারতের উচ্চ আদালতে দায়েরকৃত রিটের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের আমীর প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিব। এক বিবৃতিতে তিনি বলেন, কুরআন আল্লাহর প্রেরিত সর্বশেষ নির্ভুল আসমানি কিতাব। গত দেড় হাজার বছর মুসলিম উম্মাহর কোন ব্যক্তি এ বিষয়ে কেউ সন্দেহ প্রকাশ করেনি এবং কোন প্রকার বিতর্ক তোলেনি।

তিনি আরো বলেন, কুরআন সম্পর্কে রিটকারী ওয়াসিম রিজভীর বক্তব্য মুসলিম উম্মাহর প্রতি চরম অপমানজনক। কেননা উক্ত ব্যক্তি কুরআনকে প্রশ্নবিদ্ধ করার সাথে সাথে ইসলামের তিনজন মহান খলীফার প্রতি ন্যাক্কারজনক অভিযোগ আরোপ করেছেন। যা কোনো ঈমানদার মুসলিমের পক্ষে সম্ভব নয়। আমরা তার এই জঘন্য অপকর্মের তীব্র নিন্দা জানাই। তিনি অবিলম্বে রিটটি প্রত্যাহাহের আহবান জানান এবং এ ব্যাপারে ভারত সরকারের পক্ষ থেকে যথাযথ পদক্ষেপ গ্রহণের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ