Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পানিতে ডুবে বাবা-ছেলের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ১২:১৪ এএম

ভেলায় চড়ে ব্রহ্মপুত্র নদ পারাপার হতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে জাকারিয়া ফরাজী (৪৫) ও সাজিদ ফরাজী (৭) নামে পিতা-পুত্র। গতকাল শুক্রবার বেলা ১১ টায় মনোহরদী উপজেলার শুকুন্দী ইউনিয়নের দীঘাকান্দী ফরাজী বাড়ি সংলগ্ন নদে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ব্রহ্মপুত্র নদের ওপারে সনমানিয়া এলাকায় চাষি জাকারিয়া ফরাজীর কৃষি জমি রয়েছে। সেখানে জমিতে প্রতিদিনই কাজ করতে যান জাকারিয়া ফরাজী। নদ পারাপারের জন্য কলা গাছের ভেলা ব্যবহার করতেন তিনি। শুক্রবার জমিতে কাজ করতে যাবার সময় ছেলের সাজিদ ফরাজী পিতার সাথে জমিতে যাবার জন্য বায়না ধরে। এতে পুত্রকে সাথে নিয়ে ভেলা দিয়ে নদী পার হচ্ছিলেন। মাঝ নদীতে গিয়ে ভেলা উল্টে পড়ে যায় সাজিদ। সাথে সাথেই ছেলেকে বাঁচাতে ভেলা ছেড়ে পানিতে ঝাঁপ দেন জাকারিয়া। কিন্তু পিতা পুত্র দুজনেই পানিতে তলিয়ে যায়। ঘটনার সময় সময় আশেপাশে কোন লোকজন না থাকায় কেউ তা খেয়াল করেনি। পরে আশপাশের লোকজন এসে পিতা-পুত্রকে পানি থেকে তুলে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। মনোহরদী থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান বলেন, নদীতে ডুবে পিতা-পুত্রের মৃত্যুর খবর পেয়েছি। পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা-ছেলের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ