Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

রাউজানের গহিরা ইউনিয়নে স্বামীর দার কোপে রক্তাক্ত হলো নিজ স্ত্রী ও ভাবি!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৪:৫২ এএম

চট্টগ্রামের রাউজানের গহিরা ইউনিয়নে স্বামীর দার কোপে রক্তাক্ত হলো নিজ স্ত্রী ও ভাবি! শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের এক নাম্বার ওয়ার্ডে এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ আয়ুব স্থানীয়দের বরাত দিয়ে মুঠোফোনে রাত ১১টা ৫০মিনিটে জানান স্থানীয় শামসুল আলমের ছোট ছেলে বিদেশ ফেরৎ মুহাম্মদ মোরশেদ (৩৫) শুক্রবার সন্ধ্যা নাগাদ একটি 'দা' নিয়ে হঠাৎ ঘরে প্রবেশ করে তার ভাবি ও নিজ স্ত্রীকে এলোপাথরে কোপাতে শুরু করে। এতে তার পিতা শামসুল আলম বাঁধা দিলে তাকেও ঘুষি মেরে পেলে দেয় মাটিতে মোরশেদ।
সূত্র জানায় মোরশেদের বড় ভাই রাশেদ প্রবাসে থাকেন। তার স্ত্রী ও ২সন্তান বাড়ীতে থাকেন। হঠাৎ মোরশেদ নিজ স্ত্রী ও বড় ভাইয়ের স্ত্রীকে কেন কোপালেন এর কারণ বা রহস্য বের করা যায়নি। তবে তার পিতা ও প্রতিবেশীদের সহযোগীতায় রক্তাক্ত দুই পুত্র বধুকে উদ্ধার করে মেডিকেলে নিতে গাড়িতে উঠালে সেখানেও প্রতিবন্ধকতা সৃষ্টি করে মোরশেদ। পরে সে মোরশেদ রক্তাক্ত দুজনকে মেডিকেলে নিয়ে যান বলে জানান স্থানিয় ইউপি সদস্য আয়ুব। প্রথমে রক্তাত্ত দুজনকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত দু গৃহবধুকে দ্রুত চমেকে রেফার করেন।
এদিকে ঘটনার পর পরই রাউজান থানার পুলিশ ও স্থানিয় চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে কাউকে পাননি বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ