Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ড্রামা সিরিজ রিপলিতে হলিউড তারকা ডাকোটা ফ্যানিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ১২:৩৭ পিএম

শোটাইম ড্রামা সিরিজ 'রিপলি'তে অভিনয় করবেন হলিউড তারকা ডাকোটা ফ্যানিং। প্যাট্রিসিয়া হাইস্মিথের লেখা 'টম রিপলি' উপন্যাস সিরিজ অবলম্বনে বানানো হচ্ছে এই সিরিজ। এখানে অ্যান্ড্রু স্কট ও জন ফ্লিনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ২৭ বছর বয়সী ডাকোটাকে। সিরিজের কেন্দ্রীয় চরিত্র টম রিপলি হিসেবে অভিনয় করবেন অ্যান্ড্রু স্কট। এর আগে ১৯৯৯ সালে মুক্তি পাওয়া 'দ্য টেলেন্টেড মি. রিপলি' চলচ্চিত্রে অভিনয় করেছিলেন হলিউড তারকা গিনেথ প্যালট্রো।

১৯৬০-এর দশকের শুরুর ভাগে নিউইয়র্কের বাসিন্দা রিপলিকে একজন ধনী ব্যবসায়ী ভাড়া করে নিজের ভবঘুরে ছেলেকে বুঝিয়ে-শুনিয়ে ইতালি থেকে দেশে ফেরানোর জন্য। সেই চাকরিতে যোগ দেওয়ার মাধ্যমে ছলনাপূর্ণ এক জটিল জীবনের পথে প্রথম পা বাড়ায় রিপলি। এখানে টমের নম্র স্বভাবে অন্ধকার জগতের প্রলোভন ছড়িয়ে দেওয়ার দায়ে যাকে সন্দেহ করা হয়, ইতালিতে বসবাসকারী সেই আমেরিকান তরুণী মার্জ শেরউডের ভূমিকায় অভিনয় করবেন ডাকোটা।

কয়েক সপ্তাহের মধ্যে শোটাইমে এটি হতে যাচ্ছে ডাকোটা অভিনীত দ্বিতীয় চরিত্র। এর আগে, অ্যান্থোলজি সিরিজ 'দ্য ফার্স্ট লেডি'তে সুজান ফোর্ড চরিত্রে তার অভিনয় করার ঘোষণা আসে।

'অ্যান্ড্রু স্কট অভিনীত টম রিপলির বিপরীতে মার্জ চরিত্রে ডাকোটা ফ্যানিংই যথার্থ বাছাই,' বলেছেন শোটাইমের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অব স্ক্রিপ্টেড প্রোগ্রামিং- অ্যামি ইসরায়েল।

সম্প্রতি টিএনটি সিরিজ 'দ্য অ্যালিয়েনিস্ট'-এ দেখা গেছে ডাকোটাকে। অন্যদিকে, তার অভিনীত ফিচার ফিল্মের মধ্যে রয়েছে, 'ওয়ানস আপোন অ্যা টাইম ইন হলিউড', 'ওয়ার অব দ্য ওয়ার্ল্ডস', 'আপটাউন গার্লস', 'ম্যান অন ফায়ার', 'টোয়াইলাইট' ফিল্ম সিরিজ এবং 'প্লিজ স্ট্যান্ড বাই'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন