Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন করে হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৩:৩৮ পিএম

চট্টগ্রামের বাঁশখালীতে সাবেক এক ইউপি সদস্যকে কিরিচ দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম আবুল বশর তালুকদার (৪৫)। শুক্রবার রাত সাড়ে ১২টায় বাহারছড়া ইউনিয়নের পূর্ব চাপাছড়ি গ্রামে এই খুনের ঘটনা ঘটে।

নিহত আবুল বশর চাপাছড়ি গ্রামের আবদুস ছালাম তালুকদারের ছেলে এবং বাহারছড়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।
পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি চাপাছড়ি গ্রামের একটি বাড়িতে চুরির ঘটনা ঘটে। সাবেক ইউপি সদস্য আবুল বশর এই ঘটনায় জড়িতদের কাছ থেকে মালামাল উদ্ধার করেন এবং তাদেরকে শাস্তি দেন। এ নিয়ে এলাকায় সন্ত্রাসীরা তার ওপর ক্ষিপ্ত হয়।
শুক্রবার রাতে দরগাহ পুকুরপাড় থেকে চায়ের দোকানে আড্ডা সেরে বাড়ি ফিরছিলেন তিনি। আবদুস সালাম জামে মসজিদের সামনে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা ধারালো কিরিচ দিয়ে দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে এবং বাম পা সন্ত্রাসীরা নিয়ে যায়।
পরে আহত অবস্থায় স্বজনরা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে শনিবার সকালে স্থানীয়রা ও পুলিশ ঘটনাস্থলের পাশে একটি জমি থেকে তার এক পা উদ্ধার করে। বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সফিউল কবির বলেন, খুনের ঘটনায় অনেক তথ্য পাওয়া যাচ্ছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ