Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

বরিশালে মাস্ক না পরায় ১৫ জনকে জরিমানা করলো ভ্রাম্যমান আদালত

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৫:১৫ পিএম

বরিশালে ভ্রাম্যমাণ আদালত মাস্ক না পরায় ১৫ জনকে অর্থদণ্ড দিয়েছেন। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসনের পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত নগরীর বিভিন্ন এলাকায় এই অভিযান চালায়। ‘নো মাস্ক নো সার্ভিস’ কার্যকর করতে বরিশালে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৫ জন থেকে ৩ হাজার ৮শ টাকা জরিমানা আদায় করেছে।
জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস গণমাধ্যমকে জানান, করোনা সংক্রামন রোধে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিরূপম মজুমদারের নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত নগরীর সার্কিট হাউজ মোড় থেকে সদর রোডের অশ্বিনী কুমার হল পর্যন্ত এলাকায় জনসচেতনতামূলক প্রচারনা চালায়। এ সময় মাস্ক বিহীন ১১জন ব্যক্তিকে ২ হাজার ৯শ’ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এদিকে, জেলা প্রশাসনের আরেক নির্বাহী ম্যাজিস্ট্রেট এস,এম রাহাতুল ইসলামের নেতৃত্বে আরেকটি ভ্রাম্যমাণ আদালত নগরীর চকবাজার ও নথুল্লাবাদ এলাকায় সচেতনতামূলক প্রচারনা চালায়। এ সময় মাস্কবিহীন ৪ জনকে ৯শ’ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছেন সুব্রত কুমার বিশ্বাস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ