Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কাল নিলামে উঠছে জাপানি গাড়িসহ ১৪৬ লট পণ্য

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৫:৩৪ পিএম

জাপানের টয়োটা ব্রান্ডের ২০১২ সালের এক্স ফাইন্ডার মডেলের ১টি গাড়িসহ মোট ১৪৬ লটপণ্য নিলামে বিক্রি করছে চট্টগ্রাম কাস্টম হাউস। নিলামে অন্যান্য লটের মধ্যে আছে প্রায় সাড়ে ৮২ টন বিভিন্ন ধরণের কাপড়। বছরের এই ৫ম নিলামটি আগামীকাল রোববার চট্টগ্রাম ও ঢাকায় এক যোগে অনুষ্ঠিত হবে। এরমধ্যে নিলামের ক্যাটালগ ও দরপত্র বিক্রির কার্যক্রম শেষ করে এনেছে কাস্টমস হাউস।

নিলামের ক্যাটালগ থেকে জানা যায়, মোট ১৪৬ লটের পণ্যের নিলামে আছে ফেব্রিকস, স্ক্র্যাপ, কেমিক্যাল, কম্বলের কাপড়, নির্মানসামগ্রী, মেশিনারিজ, এলইডিমনিটর, এলইডিটিউবলাইট, স্টোনটাইলস, ফার্মাসিক্যাল ম্যাটেরিয়ালস, ক্যালেন্ডার ও ডায়েরি, ব্যাটারি, মোটরসাইকেল পার্টস, স্ট্যান্ড ও ওয়ালফ্যান, কসমেটিকস, কমপ্রেসার, এলমুনিয়ামের দরজা জানালা, শিশুদের ব্যবহার উপযোগী সামগ্রী, লাঙ্গল, মধু,জিপসাম পাউডার, পিভিসি ফ্লোরম্যাট, বৈদ্যুতিক মিটার। এসব পণ্যের মধ্যে অনেকগুলো দীর্ঘদিন পড়ে থাকায় মরচেপড়ে গেছে যা স্ক্র্যাপ হিসেবেও বিক্রি করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ