Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সরকার চরমভাবে ব্যর্থ- বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৭:৩৯ পিএম

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি রোধ করতে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। আসন্ন মাহে রমজানের আগেই নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে বাস্তবমুখী উদ্যোগ নিতে হবে। বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শনিবার ঢাকা মহানগর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্টির সিনিয়র নায়েবে আমীর মাওলানা আব্দুল মাজেদ আতহারী এসব কথা বলেছেন।

তিনি বলেন, যে লক্ষ্য অর্জনের প্রত্যয়ে নেজামে ইসলামের শুভ সূচনা হয়েছিল সে লক্ষ্য পূরণে বিরামহীন পরিশ্রম ও আত্মত্যাগের বিকল্প নেই। সুতরাং পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের দেশ, জাতি ও মিল্লাতের অধিকার প্রতিষ্ঠার আগামীদিনের সংগ্রামে মর্দে মুজাহিদের ভূমিকা পালন করতে হবে।

পাটির ঢাকা মহানগর আমীর হাফেজ মাওলানা আবু তাহের খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফরহাদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, পার্টির সহকারি অর্থ সচিব মাওলানা আনোয়ারুল কবীর, মুফতী দীনে আলম হারুনী, মুফতী জোবায়ের আশরাফ, মাওলান আশরাফ আলী, মুফতী ওয়াহিদুজ্জামান, মাওলানা জহিরুল ইসলাম নেজামী, মাওলানা সিরাজুল ইসলাম ও মাওলানা এমদাদ হোসাইন সাকী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন