Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল দাবি

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ছাত্র মৈত্রী জেলা শাখার উদ্যোগে গতকাল শনিবার দুপুর ১২টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে বাংলাদেশ ছাত্রমৈত্রী জেলা কমিটির সভাপতি ফাহিম মুনতাসিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সানিউর রহমান সানির পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড মো. নজরুল ইসলাম, ছাত্র মৈত্রী কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও জেলা যুব মৈত্রীর সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ, জেলা ছাত্র মৈত্রীর সাবেক আহ্বায়ক মুহুয়ী শারদ, জেলা ছাত্র মৈত্রীর সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. জিহাদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের কিছু ধারায় হয়রানির সুযোগ রয়েছে এবং এর অপপ্রয়োগও হচ্ছে। এই আইনের মাধ্যমে লেখক, সাংবাদিক, বুদ্ধিজীবী, রাজনৈতিক নেতা, ছাত্রসহ সকল শ্রেণি ও পেশার মানুষের মত প্রকাশে বাঁধার সৃৃষ্টি করছে। বক্তারা অবিলম্বে এই আইন বাতিল করার দাবি জানান। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ