Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

টঙ্গীতে বিকাশ কর্মীকে গুলি করে হত্যা ২০ লাখ টাকা ছিনতাই

প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এক বিকাশ কর্মীকে গুলি করে হত্যা করেছে একদল ছিনতাইকারী। এসময় তার গাড়ীতে থাকা ২০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। নিহত বিকাশ কর্মীর নাম আবদুল হামিদ (৫৫)। তার বাড়ী বাগেরহাট জেলার রামপাল উপজেলার বড় কাটলা গ্রামে। তার পিতা নাম মোমেন উদ্দিন।
এলাকাবাসী জানায়, টঙ্গীর সেনাকল্যাণ ভবনে জয়নাল আবেদিন এন্ড সন্স (বিকাশ অফিস) এ কর্মরত বিকাশের গানম্যান আবদুল হামিদসহ কয়েকজন কর্মকর্তা মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সংগৃহীত প্রায় ২০ লক্ষাধিক টাকা নিয়ে বিকালে একটি টেক্সিতে করে টঙ্গীতে ফেরার পথে টঙ্গীর সাতাইশ এলাকায় পৌঁছলে ৫/৬ জন অস্ত্রধারী দল তার গাড়ির গতিরোধ করে। এ সময় আবদুল হামিদ গাড়ী থেকে নেমে আসলে কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে। এতে ৪ রাউন্ড গুলি তার বুকে বিদ্ধ হয়। এ সময় ছিনতাইকারীরা গাড়ির ভিতর থেকে ২০ লক্ষাধিক টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে টঙ্গী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেন।
টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার বলেন, জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহত আবদুল হামিদ এর লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টঙ্গীতে বিকাশ কর্মীকে গুলি করে হত্যা ২০ লাখ টাকা ছিনতাই
আরও পড়ুন