Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে টপ টেন শো-রুম উদ্বোধন করলেন সিটি মেয়র

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

বরিশাল মহানগরীতে চেইন শপ টপ টেনের শো-রুমে হামলা ও লুটপাটের ঘটনার ১৪ দিন পর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। শোরুমটি প্রথম চালুর ১২ দিন পর এতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িতরা সকলেই ছাত্র ও যুবলীগের নেতা-কর্মী বলে পরিচিত ছিল।

গতকাল ফিতা ও কেক কেটে চেইন শপটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র। এসময় টপ টেনের সিইও শফিকুল ইসলাম, সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নইমুল হোসেন লিটু, প্যানেল মেয়র ও আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন, বরিশাল আইনজীবী সমিতির সভাপতি ও ভবন মালিক সৈয়দ গোলাম মাসউদ বাবলু ও বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েতউদ্দিন সুমন উপস্থিত ছিলেন।
গত ৭ মার্চ সন্ধ্যায় ৫০ থেকে ৬০ জন যুবক দল বেঁধে ওই শোরুমে ঢুকে মালামাল লুট করে। বাধা দিলে প্রতিষ্ঠানটির অন্তত ১০ কর্মচারীকে বেধড়ক মারধর করা হয়। হামলার সময় ঘটনাস্থল থেকে দোকান কর্মচারীরাই পাঁচজনকে আটক করে পুলিশে দেয়। ৮ মার্চ ২১ জনের নামে এবং অজ্ঞাতপরিচয় ২৫-৩০ জনকে আসামি করে ৫০ লাখ টাকার মালামাল লুটের মামলা করে শোরুম কর্তৃপক্ষ। সিসিটিভি ফুটেজ দেখে অন্য অভিযুক্তদের চিহ্নিত করা হয়। এরা সকলেই সরকারি দলের সাথে সম্পৃক্ত বলে প্রমাণিত হয়। ৯ মার্চ ১৪ জন আসামি বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ