Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

‘পদ্মাবতী’র জন্য দীপিকা পাডুকোনের বিশাল সম্মানীর গুজব সত্য নয়!

প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সঞ্জয় লিলা ভানসালির আগামী ম্যাগনাম ওপাস ‘পদ্মাবতী’ নির্মাণ শুরুর আগেই বলা যায় ব্যাপক আলোচনার ঝড় তুলেছে। প্রথমে নারীকেন্দ্রিক চলচ্চিত্রটির পুরুষ ভ‚মিকায় কারা অভিনয় করবেন তা নিয়ে বেশ কয়েকবার সংবাদ শিরোনাম হয়েছে। এখন অবশ্য বিষয়টি অনেকটাই নির্ধারিত হয়ে গেছে। রণবীর সিং আর শাহিদ কাপুরের অভিনয় নিশ্চিত হয়েছে। এরপর চলচ্চিত্রটির যে বিষয়টি সবাইকে বিস্মিত করেছে তা হলো নাম ভ‚মিকার অভিনেত্রী দীপিকা পাডুকোনের সম্মানীর বিশাল অংক। সংবাদ হয়েছে তিনি এই চলচ্চিত্রটির জন্য ১১ কোটি রুপি সম্মানী পাবেন। প্রথমে নিশ্চুপ থাকলেও ভানসালির মুখপাত্র স¤প্রতি জানিয়েছে এই খবর একেবারে অসত্য।
দীপিকার উল্লেখিত সম্মানী নিয়ে প্রতিবেদনে লেখা হয়েছিল, পরপর কয়েকটি বলিউডে ফিল্ম বøকবাস্টার হওয়ায় এবং হলিউডের একটি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পাবার পর অভিনেত্রীটি তার সম্মানীর পরিমাণ বাড়িয়ে দেন।
এই প্রসঙ্গে ভানসালির মুখপাত্র বলেছে, “তারকার সম্মানীর ব্যাপারে যে প্রতিবেদন প্রকাশিত হয়েছে তা একেবারে মিথ্যা। গুজব একেবারে ভিত্তিহীন এবং অসামঞ্জস্যপূর্ণ।”
সঞ্জয় লিলা ভানসালির পরিচালনায় ‘পদ্মাবতী’ চলচ্চিত্রটিতে আরো অভিনয় করছেন রণবীর সিং। ‘গোলিয়ো কি রাসলীলা রাম-লীলা’ এবং ‘বাজিরাও মাস্তানি’র পর এটি রণবীর আর দীপিকার তৃতীয় চলচ্চিত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘পদ্মাবতী’র জন্য দীপিকা পাডুকোনের বিশাল সম্মানীর গুজব সত্য নয়!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ