Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড পেলেন কোটালীপাড়ার অধ্যক্ষ রণজিৎ কুমার মধু

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:২৯ পিএম

স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড পেলেন গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ রণজিৎ কুমার মধু।

আজ রবিবার প্রফেসর রণজিৎ কুমার মধু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গতকাল শনিবার বিকেলে ঢাকার সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি কাচার মেলা মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে স্বাধীনতার ৫০ বছরে আমাদের প্রাপ্তি প্রত্যাশা শীর্ষক আলোচনা সভা গুণীজন সংবর্ধনা প্রদান ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্যোগ গ্রহণ করে স্বাধীনতা স্মৃতি পরিষদ। স্বাধীনতা স্মৃতি পরিষদের উপদেষ্টা ও আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার উপ- পুলিশ কমিশনার কবি নুরুল ইসলাম বিপি এম এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউস্নিলের সাবেক চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহম্মেদ, প্রধান আলোচক সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট শামসুল হক টুকু,বিশেষ অতিথি নির্বাচন কমিশনের সাবেক সচীব ড মোহাম্মদ জকরিয়া,অর্থ মন্ত্রণালয়ের সচিব পীরজাদা শহীদুল হারুন, পুলিশের সাবেক ডি আইজি বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, আই এন বি সংবাদ সংস্হার চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ব্যারিস্টার জাকির আহম্মাদ। এর আগে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রামের ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর নিশিকান্ত গাইন বালিকা উচ্চবিদ্যালয়ের অধ্যক্ষ রণজিৎ কমার মধুকে স্বাধীনতা স্বৃতি এ্যাওয়ার্ড প্রদানের জন্য চুরান্ত ভাবে মনোনিত করে স্বাধীনতা স্বৃতি পরিষদের কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা মন্ডীর জুরিবোর্ড।



 

Show all comments
  • পরিতোষ মল্লিক ২২ মার্চ, ২০২১, ৬:৩৫ এএম says : 0
    আমি খুব খুশি। গর্বিত আমি আমার প্রিয় গ্রামের প্রথম এমন রাষ্ট্রীয় এ্যাওয়ার্ড অর্জন। অনেক অনেক অভিনন্দন ও শুভকামনা দাদা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ