Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে প্রকাশ্য দিবালোকে ইজারাদারের ৩৫ লক্ষ টাকা ছিনতাই

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৩:৪৪ পিএম

শেরপুরে ডিবি পুলিশ পরিচয়ে মোটরসাইকেলের গতিরোধ করে ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের ব্যবসায়ী অংশীদার নূর হোসেনের (৫২) চোখে মরিচের গুড়া ছিটিয়ে ৩৫ লক্ষ টাকা ছিনতাই করেছে একদল দুর্বৃত্ত। আজ (২১ মার্চ) রবিবার দুপুর পৌনে একটার দিকে শহরের মধ্যশেরী এলাকায় এ ঘটনা ঘটে। নূর হোসেন সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে।
জানা যায়, শেরপুর-জামালপুর ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের অংশীদার ব্যবসায়ী নূর হোসেন তার ভাতিজা মোটরসাইকেল চালক লিটনকে নিয়ে ইজারার কিস্তির ৩৫ লক্ষ টাকা ব্যাংকে জমা দেয়ার উদ্দেশ্যে ব্রহ্মপুত্র সেতুর টোল ঘর থেকে মোটর সাইকেলযোগে শেরপুর শহরের ন্যাশনাল ব্যাংকে জমা দেয়ার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের মধ্যশেরী এলাকায় ৫ সদস্যের একটি ছিনতাইকারী দল তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ডিবি পুলিশের পরিচয় দেয়। এসময় ছিনতাইকারীরা মোটরসাইকেল চালক লিটনকে তার ব্যবহৃত মোটরসাইকেলের সাথে হ্যান্ডকাপ পড়িয়ে ফেলে। পরে ওই ছিনতাইকারীরা নূর হোসেনের চোখে মরিচের গুড়া ছিটিয়ে ৩৫ লক্ষ টাকার ব্যাগ ছিনতাই করে দু’টি মোটরসাইকেলযোগে দ্রুত পালিয়ে যায়।
এদিকে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি সাংবাদিকদের জানান, ছিনতাইয়ের সাথে জড়িতদের গ্রেফতারের জন্য মাঠে কাজ করেছে পুলিশ। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ