Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় ভ্রাম্যমাণ আদালত লাবিদ ড্রিংকিং ওয়াটার লি. সিলগালা করলো

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৪:৪৯ পিএম

নির্বাহী ম্যাজিষ্ট্রেট সবুজ হাসানের নেতৃত্বে গতকাল সন্ধায় কুষ্টিয়ার থানাপাড়াস্থ লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ এ ৩ ঘন্টা ব্যাপী ভ্রাম্যমান আদালতের অভিযান চলে। ইন্সপেক্টর সেনেটারী সুলতানা রেবেকা নাসরীন ও প্রশান এই অভিযানে অংশ গ্রহণ করে। গতকাল সন্ধ্যায় শহরের থানাপাড়াস্থ লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ এ অভিযান চালানোর সময় প্রতিষ্ঠানের পরিচালককে ফোনে ডাকলে পরিচালক শরিফুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়নি এমনকি তার কোন প্রতিনিধিও ঘটনাস্থলে আসেননি। এক পর্যায়ে দীর্ঘ ৩ ঘন্টা অভিযান শেষে লাবিদ ড্রিংকিং ওয়াটারে কোন ক্যামিষ্টকে পাওয়া যায়নি এবং পানি উৎপাদন মেশিনগুলো অকেজো অবস্তায় পড়ে আছে, নোংড়া ও অস্বাস্থ্যকর পরিবেশে তারা দীর্ঘদিন এব্যবসা চালিয়ে আসছিলো। কোন পানির বোতলে মেয়াদের সিল পাওয়া যায়নি। ল্যাবে পর্যাপ্ত পরিমান অপরিস্কারঅ অপরিচ্ছন্নঅবস্থায় পাওয়া যায় এবং লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ এ ডিসটিল ও মিনারেল ওয়াটার পানি তারা দীর্ঘদিন সরকারী লাইসেন্স বিহীন পরিচালনা করে আসছিলো।

সেখানে নামি দামি ব্যান্ড ভোলবো কোম্পানীর কয়েক হাজার প্লাস্টিকের ঢব জব্দ করা হয়। সবকিছু পর্যবেক্ষন শেষে ভোক্তা অধিকার সংরক্ষন আইনের ২০০৯(৪২)৫০,৫২,৫৩ ধারায় লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ সিলগালা করে। এসময় স্থানীয় ব্যাক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ