Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

স্বাস্থ্যবিধি সুরক্ষায় আগামীকাল থেকে খুলনায় কঠোর অভিযান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৫:১৮ পিএম

স্বাস্থ্য সুরক্ষাবিধি নিশ্চিতে আগামীকাল সোমবার থেকে খুলনায় কঠোর অভিযান শুরু হচ্ছে। মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভায় খুলনা জেলা প্রশাসক মো. হেলাল হোসেন এ তথ্য জানান। রোববার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় বলা হয়, করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে স্বাস্থ্যবিধির প্রতি অধিকতর যত্নশীল হওয়া প্রয়োজন। স্বাস্থ্যবিধি সঠিকভাবে না মানার কারণে খুলনা জেলায় করোনাভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পাচ্ছে। বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসারগণ সংশ্লিষ্ট উপজেলার পরিবার পরিকল্পনা দপ্তরের পরিবার কল্যাণ পরিদর্শকের স্বল্পতার বিষয়ে সভায় দৃষ্টি আকর্ষণ করেন।
সভায় জেলা প্রশাসক বলেন, সকল দপ্তরের সরকারি উন্নয়ন কাজের পরিকল্পনা ও বাস্তবায়নে এসডিজির বিষয়টি মাথায় রাখতে হবে। পানি উন্নয়ন বোর্ড জানায়, নদী তীরবর্তী অবৈধ স্থাপনা চিহ্নিতকরণের কার্যক্রম চলমান আছে। সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা জানান, আগামী ১১ এপ্রিল খুলনা জেলার নয়টি উপজেলার ৩৫টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসক ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় পর্যায়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা চেয়ারম্যানদের দৃষ্টি আকর্ষণ করেন।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, পরিবেশ অধিদপ্তরের খুলনা বিভাগীয় পরিচালক সাইফুর রহমান খান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মোঃ খায়রুল আলমসহ সরকারি কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ