Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে ইয়াবা বড়িসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৫:২৯ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে ইয়াবা বড়িসহ সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সামাদ রাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওই সময় পুলিশ তল্লাশী চালিয়ে তার শরীর থেকে ৯পিস ইয়াবা জব্দ করা হয়। সে উপজেলার চরলরেন্স এলাকার আবুল কাশেমের ছেলে।
পুলিশ জানায় দীর্ঘ দিন থেকে ছাত্রলীগ নেতা রাজু ইয়াবা বিক্রি ও সেবনের সাথে জড়িত বলে গোপন সুত্রে খবর পাচ্ছেন তারা। ঘটনার সময় সাবেক ছাত্রলীগের এ নেতা ইয়াবার একটি বড় চালান বহন করে নিয়ে যাচ্ছেন বলে পুলিশের কাছে খবর আসে।পরে পুলিশ অভিযান দিয়ে তাকে গ্রেফতার করলে তার কাছে ৯পিস ইয়াবা বড়ি পাওয়া যায়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলায় ছাত্রলীগ নেতা আব্দুস সামাদ রাজকে গ্রেফতার দেখানো হয়েছে। রোববার দুপুরে তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে ওই কর্মকর্তা আরো জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ