Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিয়ে সাদি, ওয়াজ মাহফিল ও পিকনিক হচ্ছে কিন্তু স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না : স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৬:০৩ পিএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, পুরো দেশের জেলা-উপজেলায় বিয়ে সাদি হচ্ছে, ওয়াজ মাহফিল হচ্ছে ও পিকনিক হচ্ছে সেখানেও কোনো স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। আজ রবিবার (২১ মার্চ) রাজধানীর তেজগাঁওয়ে একটি অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে মন্ত্রী এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, যারা বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে স্বাস্থ্যবিধি মানেননি তারাই এখন করোনায় বেশি আক্রান্ত হচ্ছেন। বিভিন্ন হাসপাতালে খোঁজখবর নিয়ে আমরা দেখেছি বেশিরভাগই সংক্রমণ হয়েছে যারা বাইরে গিয়েছেন, কক্সবাজারের বিচে গিয়ে স্বাস্থ্যবিধি মানেননি। কেউ মাস্ক পরেননি, স্বাস্থ্যবিধি মানেননি, তারা বাসেও স্বাস্থ্যবিধি মানেননি তারাই বেশি আক্রান্ত হয়েছেন।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২১ মার্চ, ২০২১, ৬:৫৬ পিএম says : 0
    আপনি স্বাস্থ্যমন্তী দেশেরমানুষের জীবনের নিরাপত্তাব্যবস্থা জোরদার করতে প্রয়োজনীয় সিদ্ধান্ত নিবেন। চট্রগ্রামের জেলা প্রশাসন আজকে বিয়ে শাহী জন সমাগন মানুষের জীবনের নিরাপত্তা ভাইরাস হতে মুক্ত থাকতে সঠিকভাবে সিদ্ধান্ত নিয়েছেন। চারিদিকে অবস্থা পরিস্থিতি ভাইরাসের আক্রান্ত মৃত্যুর সংখ্যা বৃদ্ধিরপরও জাতীয় ভাবে স্বাস্থ্যবিধি কঠোর নির্দেশনা নেই। অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে টিকা নিয়েও মানুষ আক্রান্ত হচ্ছে মৃত্যু হচ্ছে। জাতীয় ভাবে ঠিক করুন মানুষের জীবনের নিরাপত্তাব্যবস্থার। বিয়ে শাদি ওয়াজ মাহফিল মসজিদ মাদ্রাসা আদালত বাজার মার্কেট গুরুত্বপূর্ণ বিষয় গুলোনিয়ে অর্থনীতিচাকা গতিশীল রেখে রোড় ম‍্যাপ নিদ্ধারণ করুন। মন্ত্রী বা রাষ্ট্রের নির্দেশ মানতে আইন গত সিদ্ধান্ত নিন। মানুষের জীবন বাচানোর জন্যে প্রয়োজনে কঠোর সিদ্ধান্ত নিতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ