Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

যেভাবে বিদ্যুতায়িত হয়ে মা-মেয়ের মৃত্যু হলো বগুড়ায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৬:০৭ পিএম

বগুড়া জেলার দুপচাঁচিয়ায় বিদ্যুতায়িত হয়ে নির্মমভাবে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুরে দুপচাঁচিয়া উপজেলার পশ্চিম আলোহালী গ্রামে এই দুর্ঘটনা ঘটে। মৃত মা ও মেয়ে হলেন- ওই গ্রামের ইউনুস আলীর স্ত্রী পাপিয়া খাতুন (৩৫) ও তার ৭ বছরের শিশু কন্যা সোনালী খাতুন।
এলাকাবাসী জানান, রবিবার দুপুরে মা ও মেয়ে বাসায় গোসল করতে গিয়ে পানি উত্তোলনের জন্য বৈদ্যুতিক মোটরের সুইচে হাত দিলে পাপিয়া খাতুন বিদ্যুতায়িত হন। এসময় তিনি ছটফট শুরু করলে মেয়ে সোনালী চিৎকার দিয়ে মাকে জড়িয়ে ধরে সেখান থেকে সরিয়ে নিতে গেলে সেও বিদ্যুতায়িত হয়। মেয়ের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে। পরে উভয়কে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বগুড়ার দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আলী বলেন, মা ও মেয়ের মরদেহ হাসপাতালে রয়েছে। ধারণা করা হচ্ছে ওই বাসার বৈদ্যুতিক লাইনের ত্রুটি থেকে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ