Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

নাচোল সরকারি কলেজে নবনিযুক্ত প্রিন্সিপালের দায়িত্ব গ্রহণ

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৮:৪৪ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল সরকারি কলেজের নবনিযুক্ত প্রিন্সিপাল অধ্যাপক স. ম. আব্দুস সামাদ আজাদ (৪৪১৬) দায়িত্ব গ্রহণ করেছেন। রোববার সকাল ১০টায় কলেজের অফিস কক্ষে ভারপ্রাপ্ত প্রিন্সিপাল আব্দুল হান্নান-এর নিকট থেকে দায়িত্ব গ্রহণ করেন। এসময় কলেজের অবসরপ্রাপ্ত অফিসার ইন্চার্জ (প্রিন্সিপাল) হাফিজুর রহমান ও শিক্ষক-কর্মচারিবৃন্দ এবং গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
এর আগে ১১ মার্চ শিক্ষামন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, সরকারি কলেজ-২ এর ৩৭,০০০০০০,০৬৭,০২,০০৫,২০১৭-৮৪ নং স্মারকে জারিকৃত প্রজ্ঞাপনে বি.সি.এস. (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা স. ম. আব্দুস সামাদ আজাদ (৪৪১৬)কে পুনরাদেশ না দেয়া পর্যন্ত নাচোল সরকারি কলেজের প্রিন্সিপালপদে পদায়ন করা হয়। তিনি রংপুর কারমাইকেল সরকারি কলেজে ইংরেজি বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। উল্লেখ্য, ২০১৬ সালের ৬ নভেম্বর নাচোল ডিগ্রি কলেজকে জাতীয়করণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকারি কলেজ


আরও
আরও পড়ুন