Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

খুলনায় ১২ জুয়াড়ি গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

খুলনায় জুয়া খেলার সরঞ্জাম, নগদ ১০ হাজার ৬১০ টাকাসহ ১২ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। নগরীর দৌলতপুরের পশ্চিম সেনপাড়া রেল লাইন সংলগ্ন পূর্বপাশের রুবেলের টিনসেড ঘর থেকে জুয়া খেলার সময় তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় গতকাল দৌলতপুর থানায় মামলা হয়েছে। শনিবার দিবাগত গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার জুয়াড়িরা হল, দৌলতপুরের মহেশ্বরপাশার মাইল পোস্ট এলাকার সোহাহান গাজীর ছেলে আলামিন গাজী, পশ্চিম সেনপাড়া মসজিদের পশ্চিমপাশের আব্দুল হাই শিয়ালীর ছেলে আনোয়ার শিয়ালী, ঝালকাঠির নলছিটির লাটিমশাহ গ্রামের মৃত মানিক লস্করের ছেলে খুলনার আড়ংঘাটার গাইকুড় এলাকার খোকন লস্কর (৫২), দৌলতপুরের পূর্ব সেনপাড়ার মৃত মজিবর হোসেনের ছেলে মো. কামরুল হোসেন (৪৪), মহেশ্বরপাশা মাইল পোস্ট এলাকার মৃত নূর ইসলাম মোল্লার ছেলে আব্দুল কুদ্দুস মোল্লা (৫১), দৌলতপুরের পশ্চিম সেনপাড়া মসজিদের পশ্চিম পাশের আব্দুল হাই শিয়ালীর ছেলে মো. আকরাম হোসেন (৩৫), খানজাহান আলী থানার মশিয়ালীর নোনাখোলা স্কুল মাঠের পাশের মৃত আমির আলী শেখের ছেলে মো. আব্দুস সবুর শেখ (৪৫), দৌলতপুরের পশ্চিম সেনপাড়ার মো. ইউসুফ সরদারের ছেলে আব্দুর রহমান (৪৩), ফুলতলার দামোদর সিকপাশার মৃত সেকমতুল্লাহ’র ছেলে ইদ্রিস শেখ (৪০), ফুলতলার সিকপাশা দামোদর মৃত আফাজ উদ্দিন মিনার ছেলে মো. ইসলাম মিনা (৪৮), খানজাহান আলী থানার গাবতলা স্ট্যান্ড গেট এলাকার মৃত সরোয়ার বিশ্বাসের ছেলে বাবুল বিশ্বাস (৫০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১২ জুয়াড়ি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ