Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিনিস্টার ফ্রিজে ১২ বছর গ্যারান্টি

প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশে প্রথম বারের মতো মিনিস্টার ব্র্যান্ডের রেফ্রিজেরেটরের কম্প্রেসার গ্যারান্টি ১২ বছর দিচ্ছে দেশের খ্যাতনামা ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড।
দেশের মাটিতেই ইউরোপীয়ান
প্রযুক্তিতে
সর্বাধুনিক ও সম্পূর্ণ নতুন মেশিনে, উন্নতমানের
রেফ্রিজেরেটর
উৎপাদন করছে কোম্পানিটি। পণ্যের গুণগত মান ও ভোক্তাদের বিশ্বস্ততার কথা চিন্তা করে কোম্পানিটি রেফ্রিজেরেটরের কম্প্রেসার গ্যারান্টি ১২ বছর দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এছাড়াও মিনিস্টার ও মাইওয়ান ব্র্যান্ডের স্মার্ট এলইডি টিভিতে দিচ্ছে ৭ বছর ওয়ারেন্টি এবং ৭ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি।
কোম্পানির ব্র্যান্ড ম্যানেজার কে এম জি কিবরিয়া বলেন, মিনিস্টার রেফ্রিজেরেটর গøাস ডোর তাই সারা জীবনেও মরিচা ধরবে না, ভিটামিন প্রটেক্টিভ তাই খাবারে ভিটামিন সুরক্ষিত থাকে, বিদ্যুৎ সাশ্রয়ী তাই বিদ্যুৎ বিল অনেক কম, ১০০% ফুডগ্রেড সিস্টেম তাই খাবার রাখে সতেজ ও স্বাস্থ্যসম্মত। তিনি আরো বলেন, সামনের কোরবানির ঈদ কে সামনে রেখে আমরা দিচ্ছি উট গিফট অফার! অর্থাৎ ক্রেতা ফ্রিজ অথবা ফ্রিজার কিনলেই পাবেন একটি ক্র্যাস কার্ড, এটি ঘষলেই নিশ্চিত নগদ ছাড়সহ আকর্ষণীয় গিফট এবং চ‚ড়ান্ত উপহার হিসেবে পাচ্ছেন উট। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিনিস্টার ফ্রিজে ১২ বছর গ্যারান্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ