Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে আট বছরের শিশু ধর্ষন, ধর্ষক আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১১:৩৪ এএম

রাজশাহী নগরীতে ৮ বছরের শিশুকে ১০ টাকা দেয়ার লোভ দেখিয়ে ধর্ষণ ও তার ভিডিও ধারণের ঘটনায় সাব্বির (১৬) নামে এক কিশোরকে হাতে-নাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তার বাড়ি হরগ্রাম চারখুঠার মোড় এলাকার মাসুদের ছেলে। আর ধর্ষণের শিকার শিশুটি একই এলাকার অটোরিকশা চালকের মেয়ে। শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
শিশুটির বাবা অভিযোগ করেন, হরগ্রাম চারখুঠার মোড় এলাকার একটি দোকানে পণ্য কিনতে রাত সাড়ে ৮টার দিকে শিশুটি যায়। তাকে ১০ টাকার প্রলোভন দেখিয়ে সাব্বির পাশের একটি জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাকে হাতেনাতে ধরে পুলিশে দেয়। থানায় গিয়ে শিশুটি জবানবন্দি দেয়। অভিযুক্ত সাব্বিরের বাবা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানান।
কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, ঘটনার পর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে রামেক হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। সাব্বিরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ