Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

ঈশ্বরগঞ্জে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:৫৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা উপেক্ষা করে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পথচারীদেরকে জরিমানা করা হয়েছে। সোমবার সকালে পৌর শহরের বিভিন্ন স্পটে ১৭পথচারীকে ওই জরিমানা করা হয়। এসময় জনসচেতনতা মূলক প্রচারণা, মাস্ক বিতরণ, করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে মাস্ক পরতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন আদালত পরিচালনায় সহযোগিতা করেন ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন বলেন, মহামারী করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক ব্যবহারের কোনো বিকল্প নেই। এ জন্যই সরকার মাস্ক ব্যবহারের ওপর এতো গুরুত্ব দিচ্ছেন। কিন্তু সাধারন মানুষ এ নির্দেশনা না মানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। তাই জনসচেতনতা মূলক এমন প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ